KOSPET TANK T3 Smartwatch

স্মার্টওয়াচটি পড়ে পানির ৫০ মিটার পর্যন্ত Swimming কিংবা diving করা যায়

Tank এর নাম শুনলেই যেমন একটা Rugged Feel আসে, তেমনি Most Popular Smartwatch Brand – KOSPET তেমনি Rugged SmartWatch বানায়। তাদের সদ্য রিলিজ হওয়া Model KOSPET TANK T3 তে আছে US MIL-STD 810H – Military Grade Certification. যার ফলে বুঝাই যায় Toughness এর দিক দিয়েও এটি কতটা সেরা !

Display 

Round Shape এর Smartwatch টিতে আছে 1.43″ AMOLED Display. এটিতে Always-on Display Feature থাকার ফলে সময় দেখাটা বেশ সহজ। Display টির রেজুলেশন 466×466 হওয়ার বলে এটি বেশ Sharp এবং এর Outdoor Visibility ছিল বেশ Bright.

Outdoor কিংবা Sunlight এ Clear ভাবে দেখার জন্য এতে থাকছে 1000 Nits Peak Brightness. পাশাপাশি Display Protection হিসেবে এতে আছে 3rd Generation Corning Gorilla Glass. যার ফলে ডিসপ্লেটি ধুলাবালি কিংবা হেভি স্কেচ থেকে থাকবে একদম সুরক্ষিত।

Build Quality 

Duribility এর আলোচনায় আসলে, এর বিল্ড কোয়ালিটিতে আছে Full metal bezel, stainless steel back cover এর পাশাপাশি এতে আছে  four aluminum alloy buttons. 

মিলিটারি কোয়ালিটি ডিউরেবিলিটি থাকার কারণে ঘড়িটি রাফ অ্যান্ড টাফ কন্ডিশনেও বেশ স্মুথলি ব্যবহার করা যাবে। এর সাথে এতে আছে  5ATM & IP69K Waterproof Rating. যার ফলে পানির ৫০ মিটার নিচে পর্যন্ত Swimming কিংবা diving করা যাবে একদম নিশ্চিন্তে। 

US MIL-STD 810H – Military Grade Certification থাকার ফলে যেকোনো এক্সট্রিম ওয়েদার কন্ডিশনেও আপনাকে দিবে বেস্ট সাপোর্ট।

Sports Mode 

স্মার্ট ওয়াচটিতে আছে 170 টির ও বেশি স্পোর্টস মোড এবং স্মার্ট রেকোগনিশেন। এর ফলে আপনার যেকোনো অ্যাক্টিভিটি খুব সহজেই অটো ডিটেক্ট করতে পারবে স্মার্টওয়াচটি এবং আপনার অজান্তেই রেকর্ড করতে পারবে যাবতীয় সব ডাটা। 

আপনার স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে আছে Health Tracking এর প্রয়োজনীয় সব Sensors. Heart rate, Blood oxygen, Blood pressure, Stress levels, Sleep stages, Daytime naps, Sleep schedule সহ অনেক ফিচার আপনার লাইফস্টাইলকে করবে আরো ইজি। 

Health Alerts ফিচার হিসেবে এতে আছে Abnormally high & low heart rate, Low blood oxygen এবং Other Health Features হিসেবে থাকছে Menstrual cycle tracking.

Connection 

স্মার্ট ওয়াচটির সাথে ডিভাইসের ফাস্ট কানেকশন এবং ডাটা সিংক্রোনাইকেশনের জন্য এতে আছে Bluetooth 5.3. যার ফলে আপনার ডিভাইসের সাথে স্মার্ট ওয়াচটির কানেকশন থাকবে বেশ স্ট্রং ভাবে। 

Features

এছাড়াও স্মার্টওয়াচটিতে আছে Phone calls, messages, music control, weather, calculator, alarms, stopwatch, world time, flashlight এর ফিচারগুলোর প্রয়োজনীয় সব ফিচার। আর আপনার বাংলা টেক্স মেসেজ কিংবা নোটিফিকেশন গুলো দেখার জন্য এতে আছে বাংলা সাপোর্ট। 

System Requirements

স্মার্টওয়াচটি ইউজ করতে হলে আপনার এন্ড্রোয়েড ডিভাইসের মিনিমাম ভার্শন হতে হবে Android 5.1 এবং আপনি যদি একজন আইফোন ইউজার হয়ে থাকেন সেক্ষেত্রে মিনিমাম iOS 10.0 এর উপরে হতে হবে। 

Application

স্মার্ট ওয়াচটিকে কানেক্ট করার জন্য এবং যাবতীয় সব ডাটা সিংক্রোনাইজ করার জন্য ব্যবহার করতে হবে KOSPET FIT Application টি। যা গুগল প্লে স্টোর কিংবা অ্যাপেল স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে, আপ্লিকেশন দিয়ে আপনি যাবতীয় সব ফিচার গুলো এক্সেস করতে পারবেন।

Battery 

এতো ফিচারের সাথে Backup এর দিক দিয়েও TANK T3 বেশ এগিয়ে। 500mAh battery এর সাথে Standby Mode এ ৫০ দিন, রেগুলার ইউজে প্রায় ১০-১৫ দিন, হেভি ইউজে ৮ দিন এবং AOD Mode এ পাওয়া যাবে ৩ দিন ব্যাকাপ। Magnetic charging base এর সাথে স্মার্টওয়াচটি ফুলচার্জ করতে সময় লাগবে প্রায় ২ ঘণ্টা। 

KOSPET TANK T3 – SmartWatch টি – Shop pickup করতে আজই চলে আসুন apple gadgets এর যমুনা ফিউচার পার্ক সহ যেকোনো আউটলেটে। আছে ৩১ টি ব্যাংকের EMI সুবিধা। হোম ডেলিভারি পেতে ভিজিট করুন applegadgetsbd.com

 

Similar Posts